ছবিতে লিটন দাসের বিয়ে

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন জাতীয় দলের ক্রিকেটার লিটন কুমার দাস। গতকাল রোববার তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সকালে রাজধানীর মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে দেবশ্রী বিশ্বাস সঞ্চিতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। এদিন রাতেই অনুষ্ঠিত হয় তার বিবাহোত্তর সংবর্ধনা।

এর আগে নিউজিল্যান্ড সিরিজ শেষে গত ১৭ এপ্রিল হিন্দু ধর্মীয় রীতিতে লিটন দাসের আশীর্বাদ হয়। সে সময় দিনাজপুর শহরে নিজের বাড়িতে এই আয়োজন সম্পন্ন হয়। আর্শীবাদে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। লিটনের স্ত্রীর দেবশ্রী বিশ্বাস সঞ্চিত শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

!-- Composite Start -->
Loading...

বিয়ের কারণে চলমান শ্রীলঙ্কা সিরিজের দলে নেই ডানহাতি এই টপঅর্ডার ব্যাটসম্যান। বিয়ে এবং বৌভাত অনুষ্ঠানে সতীর্থদের কাউকে পাশে পাননি লিটন। কারণ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এই মুহূর্তে শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

এর আগে গত ১১ জুলাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটির জন্য আবেদন করেন লিটন। আগামী ৫ আগস্ট পর্যন্ত বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এদিকে গত ২৬ জুলাই থেকে শুরু হওয়া বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হবে ৩১ জুলাই।

মতামত দিন

Post Author: bdnewstimes