চেতনানাশক খাইয়ে ৫০ হাজার টাকা ছিনতাই, যুবকের মৃত্যু

18


স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কুমিল্লার দাউদকান্দিতে চেতনানাশক খাইয়ে ইউসুফ রেজা রথি (২৪) নামে এক যুবকের কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই যুবকের মৃত্যুও হয়েছে।

বুধবার (২২ জুন) বিকেল ৫টার দিকে মুমূর্ষু অবস্থায় রথিকে কুমিল্লা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রথি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার দক্ষিণ গাজিপুর গ্রামের ঠিকাদার-ব্যবসায়ী রেজাউল করিম সরকারের ছেলে। ঢাকার সরকারি তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন তিনি। তিন ভাই এক বোনের মধ্যে রথি ছিলেন সবার ছোট।

রথির বাবা রেজাউল করিম সরকার জানান, কলেজে পড়ার সুবাদে সে রাজধানীর রাজাবাজারে তার চাচা হেলাল উদ্দিন সরকারের বাসায় থাকতো। বেশ কিছুদিন ধরে গ্রামের বাড়িতেই ছিল। আজ বেলা ১২টার দিকে তার ব্যাংক অ্যাকাউন্ট থেকে চেক দিয়ে ৫০ হাজার টাকা তুলে আনতে পাঠান রথিকে। তিনি একাই নিজের মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে দাউদকান্দি পূবালী ব্যাংক থেকে টাকা তুলেছিলেন। এর কিছুক্ষণ পর মোটরসাইকেল চালিয়ে আসতে বাড়ির সামনের রাস্তায় অচেতন হয়ে পড়ে যায় রথি। তখন পরিবারের লোকজন জানতে চাইলে সে শুধু এটুকু বলতে পারে- পানির সঙ্গে কেউ কিছু মিশিয়ে খাইয়েছে তাকে।

রথির চাচাতো ভাই জুয়েল সরকার জানান, তাকে গৌরিপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে কোনো চিকিৎসা না দিয়ে দ্রুত ঢাকায় পাঠিয়ে দেন। এরপর ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জুয়েল বলেন, ‘কে, কোথায় তাকে কী খাইয়েছে তা বলতে পারেনি রথি। তবে আমাদের ধারণা, পরিচিত কেউ তাকে চেতনানাশক কিছু খাইয়েছে। আর তার সঙ্গে থাকা ৫০ হাজার টাকাও হাতিয়ে নিয়েছে।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) মৃতদেহের ময়নাতদন্ত হবে। দাউদকান্দি থানায় বিষয়টি জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম





Source link