চুয়াডাঙ্গায় দিনমজুরের খাদ্য বান্ধব কর্মসুচির চাল নিয়ে চাল বাজী

0
214

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ ১৫-০৫-২০
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসুচির কার্ডের এক দিনমজুরের ৪বছরের ৬শ’ কেজি চাল ডিলারের নিকট থেকে গায়েব হয়ে গেছে। ৪বছরে এক কেজি চাল ও পায়নি জয়রামপুর গ্রামের ৩নং ওয়র্ডের দিনমজুর ইউছুফ আলির যার কার্ডের সিরিয়াল নং-১২০৮১। এরমধ্যে এক জনের ডিলারশিপ বাতিল হলেও বর্তমান ডিলারের সময়ের পুরা ৩শ’ কেজি চাল থেকে বঞ্চিত হয়েছেন তিনি।

দামুড়হুদা উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কায্যালয় সুত্রে জানাগেছে,২০১৭ সালে ইউসুফ আলির নামে খাদ্য বান্ধব কর্মসুচির (১০) টাকা কেজি চালের কার্ড ইসু হয়। যা বিভিন্ন সময় যাচাই বাছাই করে পরিবর্তন করা হয়ে থাকে তবে ইউসুফ আলির কার্ড এখন পর্যন্ত বহাল আছে। এই কার্ডের চালের বরাদ্ধ সঠিক আছে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কার্য্যালয়ের উপ-পরিদর্শক দেলুয়ার হোসেন জানান,জয়রামপুরের ৩নং ওয়ার্ডের দিনমজুর ইউসুফ আলির নিয়মিত খাদ্য বান্ধব কর্মসুচির চাল পাওয়ার কথা কিন্তু সে আজ অবদি কোন চাল পাইনি এটা আমাদের যানা নেই। ডিলারে বিরুদ্ধে এমন অভিয়োগ পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

ডিলার আয়ুব আলী স্বপন জানান, আমি ডিলার পেয়েছি ২বছর নামের ভূল বোঝাবুঝির কারনে ইউছুফ আলির চাল দেওয়া হয়নি। তার সাথে এ বিষয়ে মিমাংসা হয়েছে।
ভূক্তভূগি ইউছুফ আলি জানান, ডিলার আয়ুব আলী স্বপনের সাথে আমার কোন মিমাংসা হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে