চুয়াডাঙ্গায় তিনদিন ব্যাপী উদ্যোক্তা মেলা সম্পন্ন: সম্মাননা ক্রেস্ট প্রদান

0
183

সম্মাননা ক্রেস্ট প্রদান

নিফাত সুলতানা মৃধা :: চুয়াডাঙ্গায় তিনদিন ব্যাপী উদ্যোক্তা মেলা সম্পন্ন হয়েছে। সমাপনী দিনে সম্মাননা কেস্ট প্রদান করা হয় মিডিয়া পার্টনার হিসেবে থাকা ইউনাইটেড নিউজ ২৪ ডট কমকে।

গতকাল মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাফেল ড্র ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এই মেলার সমাপনী অনুষ্ঠান করা হয়। র‍্যাফেল ড্রর প্রথম পুরস্কার পেয়েছেন নাজমুল হক মালিক।

র‍্যাফেল ড্রর প্রথম পুরস্কার পেয়েছেন নাজমুল হক মালিক

এ সময় মেলা পরিদর্শন করতে আসেন পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) আবু তারেক। উপস্থিত অথিতিবৃন্দ মেলার সবকয়টি স্টল পরিদর্শন করেন।

উপস্থিত কালে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, ইচ্ছাশক্তি থাকলেই একটি দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলা যায়। যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করা যায়।

তিনি বলেন, আমাদের মন মানসিকতার যদি পরিবর্তন সাধন করতে পারি, তাহলে সমস্ত কিছু জয় করা সম্ভব হবে। সংকীর্ণতা পরিহার করে মৌলিক অধিকার নিশ্চিত করতে নারীদের দক্ষ জনশক্তি হিসেবে সব কাজে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

তিনদিনের মেলায় ক্রেতাদের ক্রয় পণ্যের সাথে একটি করে কুপন দেওয়া হয়। সেই কুপনের ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার জিতে নিয়েছেন তার কুপন নং হচ্ছে ৩২৫৫, দ্বিতীয় পুরস্কার বিজয়ীর নং ১১০৫। এছাড়াও ৩য় নং ১৫৩৮, ৪র্থ ৪০৪৬ এবং ৫ম পুরস্কার প্রাপ্তের কুপন নং হচ্ছে ২০০৪।

 

মেলায় সেরা স্টলের ও পুরস্কার দেয়া হয়। সেরা স্টলের পুরস্কার পেয়েছেন ঝিলিক গ্লামার ওয়ার্ল্ড, ২য় ক্লথিং র‍্যাক এবং ৩য় পুরস্কার পেয়েছেন বেস্ট কালেকশন।

১ম পুরস্কার
২য় পুরস্কার
৩য় পুরস্কার

এসব বিজয়ীদের ৭ ওয়ান ইলেকট্রনিক্সের সৌজন্যে পুরস্কার দেয়া হয়। অন্যদিকে, মেলার আয়োজক মেরীনা জামান মমির বন্ধুরা মেলায় আগত অতিথি ও স্টল হোল্ডারদেরকে এসএসসি ব্যাচ ৯৬ পরিচালিত ফ্রেন্ডস এগ্রো প্ল্যানেটের পক্ষ থেকে পেঁয়ারা চারা প্রদান করা হয়।

গাছ বিতরন করেছেন মেলার আয়োজক কমিটি।
Print Friendly, PDF & Email

Source link