চন্দ্রিমা থানার অভিযানে অপহৃত ব্যক্তি উদ্ধারঃ অপহরণকারী গ্রেফতার

0
172

লিয়াকত হোসেন রাজশাহী ব্যুরোঃ গত রবিবার যশোর জেলার অভয়নগর থানাধীন একতারপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ সোয়েব আলীর অভিযোগের ভিত্তিতে আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এর নির্দেশনায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে একটি চৌকস দল অপহরণকৃত ভিকটিম মোঃ মহিউদ্দিন খান (২১)কে আধুনিক তথ্য প্রযুক্তি ও ছন্মবেশ ধারণের মাধ্যমে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১৮ তারিখ ০২.৪৫ মিনিটের সময় রাজশাহী সিটি কর্পোরেশন (নগর ভবন) এর সামনে একটি অপহরণকারী দলের নিকট হতে অক্ষত অবস্থায় উদ্ধার করে এবং অপহরণকারী দলের মূলহোতা আসামী মোঃ শহিদুল ইসলাম (২৭)কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

অপহৃত মোঃ মহিউদ্দিন (২১), পিতা-মোঃ নাছির উদ্দিন, সাং-ঘোড়া বটতলা, থানা-অভয়নগর, জেলা-যশোরকে গত রবিবার আনুমানিক সময় ৫ টার দিকে চন্দ্রিমা থানাধীন খড়খড়ি সিএনজি পাম্পের পাশে থেকে আসামী ১। মোঃ শহিদুল ইসলাম (২৭), পিতা-মৃত হোসেন আলী, মাতা-মোসাঃ সামাছুন নাহার, সাং-রামকৃষ্ণপুর মোল্লাপাড়া, থানা-চাঁপাই নবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাই নবাবগঞ্জ সঙ্গীয় ৪/৫ জন অজ্ঞাতনামা অপহরণকারীদের সহোযোগিতায় অপহরণ করে অজ্ঞাত স্থানে লুকিয়ে রেখে মারপিট ও প্রাণ নাশের হুমকি দিয়ে ভিকটিমের পরিবার এবং তার পরিচিত জনদের মোবাইল ফোনে বার বার ফোন করে ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা মুক্তিপণ দাবী করে।

আজ ১৮ তারিখ এই সংক্রান্তে চন্দ্রিমা থানায় মামলা হয়েছে যার নং-১৫। যার ধারা-৩৬৫/৩২৩/৩৮৫/৫০৬/৩৪ পেনাল কোড রুজু হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দপূর্বক ০৫(পাঁচ) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে। জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।