চট্টগ্রাম থেকেই বাজাজ বাইক ডেলিভারি নিতে পারবেন কিউকম গ্রাহকরা

100


চট্টগ্রামে উদ্বোধন হয়েছে কিউকম চট্টগ্রাম বাজাজ সেন্টার। কিউকম এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রিপন মিয়া চট্টগ্রাম বাজাজ সেন্টারের উদ্বোধন করেন। এর মাধ্যমে এখন থেকে কিউকম এর চট্টগ্রামের গ্রাহকেরা চট্টগ্রাম থেকেই তাদের বাজাজ মোটরবাইকের ডেলিভারি নিতে পারবেন।চট্টগ্রাম কোতয়ালি মোড়ে বাংলাদেশ ব্যাংক এর বিপরীতে “চিটাগাং বাজাজ” শোরুম এর মাধ্যমে চট্টগ্রামের কিউকম গ্রাহকরা বাজাজ বাইক ডেলিভেরি নিতে পারবেন যেটি কিউকম বাজাজ সেন্টার নামে পরিচালিত হবে।

উল্লেখ্য, আজ চট্টগ্রামে তিন হাজার গ্রাহকের সাথে কিউকম এর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় চট্টগ্রামের বারকোড রেস্টুরেন্টে এ মিলনমেলার আয়োজন করা হয়। এই মিলনমেলায় উপস্থিত ছিলেন কিউকম এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রিপন মিয়া এবং কিউকমের প্রধান জনসংযোগ কর্মকর্তা হুমায়ুন কবির নিরব। এছাড়াও কিউকমের অন্যান্য কর্মকর্তা, গ্রাহক, বিক্রেতা এবং কিউকম এর শুভানুধ্যায়ী ও শুভাকাঙ্খীরা মিলনমেলায় উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে কিউকমের প্রধান নির্বাহী রিপন মিয়া বলেন, আমরা বন্দরনগরী চট্টগ্রামে সম্পূর্ণ বিশেষভাবে কিউকমের কার্যক্রম চালাতে চাই। সবার জন্য আরও চমক আসছে।



Source link