চট্টগ্রামের সঙ্গে ১২ জেলার সড়ক যোগাযোগ বন্ধ

রাজিব শর্মা, চট্টগ্রাম অফিসঃ বন্দরনগরী ও এর আশপাশের ১৬টি রাস্তায় কোনো যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ির দেখা মিলছে না। এতে বেশ ভোগান্তিতে পড়েছেন স্থানীয় মানুষ।

গণ ও পণ্য পরিবহন মালিক ঐক্য পরিষদের ডাকা ধর্মঘটের কারণে চট্টগ্রামের সঙ্গে ১২টি জেলার সড়ক যোগাযোগ কার্যক্রম বন্ধ হয়ে পড়েছে।

!-- Composite Start -->
Loading...

সড়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হয়রানি ও চাঁদাবাজি বন্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেওয়া ৭২ ঘণ্টার আল্টিমেটাম গতরাতে শেষ হয়ে যাওয়ার আজ (৮ সেপ্টেম্বর) সকাল ছয়টা থেকে এই ধর্মঘট শুরু হয়।

জানা যায় জানান, সব ধরণের সড়ক যোগাযোগ বন্ধ করে দেওয়ায় বন্দরনগরী ও এর আশপাশের ১৬টি রাস্তায় কোনো যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ির দেখা মিলছে না। এতে বেশ ভোগান্তিতে পড়েছেন স্থানীয় মানুষ।

ধর্মঘটের কারণে চট্টগ্রাম ছাড়াও নোয়াখালী, কুমিল্লা, ফেনী, লক্ষ্মীপুর, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলায় আজ সকাল থেকে পণ্য ও যাত্রীবাহী কোনো গাড়ি ছেড়ে যায়নি।

আজ বিকাল ৩টার সময় নগরীর সার্কিট হাউজে এক বৈঠকের কথা থাকলেও এখনো পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি। অন্যদিকে মহানগর মালিক সমিতির সভাপতি মন্জুকে বিডিনিউজটাইমস থেকে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে ও সে ফোনালাপ করতে চাইনি।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সঙ্গে থাকুন এবং আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকার অনুরোধ রইল।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.