চট্টগ্রামেও চলছে প্রকাশ্যে দিবালোকে কোপাকুপি: আ’লীগ নেতা সরোয়ারকে হত্যা চেষ্টা

রাজিব শর্মা, চট্টগ্রাম অফিস:
চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনীতে আধিপত্যবিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ যুবলীগ নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে।

গতকাল রবিবার (৩০ জুন) বিকেলে দ্বিতীয় দফা সংঘর্ষকালে এন-ব্লক এলাকায় যুবলীগের একজন কর্মীকে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করেছে নিজ দলের সন্ত্রাসীরা। তার অবস্থা আশঙ্কাজন বলে জানাগেছে।

আহত মহসীন ৯ নং উত্তর পাহাড়তলি আওয়ামীলীগ নেতা সরোয়ার মোরশেদ কচি সমর্থক।

আকবর শাহ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকায় সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় মহসীনসহ ৩ জন আহত হয়েছে। তারা বেঁচে আছেন, হাসপাতালে চিকিৎসায় আছেন। আমরা ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করেছি। এ ব্যাপারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি জসিম।

স্থানীয়রা জানান বিকেল আনুমানিক ৫টার দিকে একদল সন্ত্রাসী মহসীনের উপর অতর্কিত হামলা করে এলোপাথাড়ি কুপায় ও স্টাম দিয়ে পিটিয়ে যখম করে চলে যায়।

পরে স্থানীরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দফায় দফায় সংঘর্ষের ঘটনায় ৫/৬ আহত হয়েছে। তাদের মধ্যে ৩ জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

এদিকে প্রকাশ্য দিবালোকে মহসীনকে কুপানোর ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাদিক স্থানীয় বাসিন্দা জানান বেশকিছুদিন ধরে স্থানীয় কাউন্সিলর জহরুল আলম জসিমের সমর্থক ও আওয়ামীলীগ নেতা সরোয়ার মোরশেদ কচি সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।

এর আগে (২৯জুন) রাতে মহসীন ও কাউন্সিলর সমর্থক যুবলীগ নেতা জুয়েলের সাথে বাকবিতণ্ডায় জড়ায় সেই ঘটনার প্রতিশোধ নিতেই রবিবার বিকালে মহসীনকে কুপিয়েছে কাউন্সিলর সমর্থকরা।

.
এইদিকে রাজনীতির প্রতিহিংসার কারণে মহসীনকে দিন দুপুরে প্রকাশ্য হত্যার উদ্দেশ্য কাউন্সিলরের সমর্থকরা কুপিয়েছে বলে অভিযোগ করেন ৯ নং উত্তর পাহাড়তলি যুবলীগ সভাপতি আব্দুল ওয়াজেদ খান রাজিব। তিনি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

তিনি বলেন কাউন্সিলরের সমর্থক, জুয়েল জলদস্যু,খোকন জলদস্যু,পারভেজ,ফারহান,রাব্বি,তুহিন আরো অজ্ঞাত কিছু সন্ত্রাসীরা দিন দুপুরে এলাকায় ঢুকে মহসীন কে কুপি

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.