চকরিয়ায় চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

চকরিয়ায় মো.আবু তাহের (৩৭) নামের চেকের মামলা সাজাপ্রাপ্ত পালাতক এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে পৌরসভার ভরামুহুরীস্থ সিএনজি গ্যারেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামী পৌরসভা ৪নম্বর ওয়ার্ডের ভরামুহুরী এলাকার মো.আবদুল জব্বারের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, চকরিয়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ভরামুহুরী এলাকায় সাজাপ্রাপ্ত পালাতক এক আসামী অবস্থান করার গোপন সংবাদ পায় পুলিশ। চকরিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমানের নির্দেশে থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আকবর মিয়া নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে আদালতের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবু তাহের নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আদালতে চেক প্রতারণার মামলায় দুই মাসের সাজা পরোয়ানা জারি করেন। আসামী আবু তাহের আদালতে সাজা পরোয়ানাভুক্ত হওয়ার পর থেকে সে এলাকা ছেড়ে পালাতক ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান জানান, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত আসামীর বিরুদ্ধে আদালত চেক প্রতারণা মামলায় দুই মাসের সাজা পরোয়ানা জারি করেছে। শুক্রবার দুপুরের দিকে ধৃত আসামীকে আদালতে প্রেরণ করা হবে। থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

!-- Composite Start -->
Loading...
মতামত দিন

Post Author: bdnewstimes