গোলাপগঞ্জে ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদককে সংবর্ধনা

116

গোলাপগঞ্জ প্রতিনিধি :
গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি ও ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদের স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার রাত ৯টায় গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সমিতির সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথের সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য সাকিব আল মামুনের সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি ও ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রতন মনী চন্দ, নির্বাহী সদস্য দীনেশ দেবনাথ, সমিতির সহ সভাপতি ইমরান আহমদ, নির্বাহী সদস্য এম এ রাজ্জাক, সদস্য শান্ত দাস প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন সমিতির যুগ্ম সম্পাদক জয় রায় হিমেল। এসময় উপস্থিত ছিলেন স্পেন প্রবাসী তানিম আহমেদ, শাহ আলম, আরিফিন নাবিল প্রমুখ।
প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি সাংবাদিক কল্যাণ সমিতির ভূয়সী প্রশংসা করে প্রবাসী সাংবাদিকদের বিভিন্ন দিক ও সাংবাদিকতার মানউন্নয়নে দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন। এছাড়াও সাংবাদিক কল্যাণ সমিতি আয়োজিত মাস সেরা প্রতিবেদকের পুরস্কারের জন্য প্রতিমাসে পুরষ্কারের টাকা প্রদানের ঘোষণা দেন।
গত অক্টোবর মাস থেকে গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে প্রতিযোগিতা ও মেধাবী সাংবাদিক গড়ে তোলার লক্ষ্যে প্রনোদনা হিসেবে মাস সেরা প্রতিবেদক নির্বাচন করে পুরস্কার প্রদান করে থাকে। তিনি সমিতির ব্যতিক্রমী এ উদ্যোগ জানতে পেরে এ কার্যক্রমকে এগিয়ে নিতে ও সমিতির কার্যক্রম গতিশীল করতে পৃষ্টপোষকতার ঘোষণা দেন।