গোপনে বিয়ের পিঁড়িতে বরিস জনসন

32


আন্তর্জাতিক ডেস্ক

দীর্ঘদিনের বান্ধবী এবং বাগদত্তা ক্যারি সিমন্ডসকে অবশেষে গোপনে বিয়ে করেছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। খবর বিবিসি।

শনিবার (২৯ মে) ওয়েস্টমিনস্টার ক্যাথেড্রালে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের অনুষ্ঠানে কেবলমাত্র ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে জানিয়েছে বিবিসি।

তবে, এ ব্যাপারে কোনো মন্তব্য করেনি ডাউনিং স্ট্রিট।

কয়েকদিন ধরেই প্রধানমন্ত্রীর বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছিল। এবার সেই গুঞ্জন বাস্তবে রূপ নিল। যদিও বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে মুখ খোলেননি বরিস জনসন। বিয়ের খবর প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন ব্রিটিশ পেনশনবিষয়ক মন্ত্রী থেরেসে কফে এবং নর্দান আয়ার‌ল্যান্ডের ফার্স্ট মিনিস্টার আর্লেন ফস্টারসহ আরও অনেকে।

এর আগে, কয়েকটি গণমাধ্যম জানিয়েছিল, আসছে গ্রীষ্মে বিয়ে করতে যাচ্ছেন বরিস জনসন ও বান্ধবী ক্যারি সিমন্ডস। আমন্ত্রণপত্রে বিয়ের তারিখ হিসেবে ২০২২ সালের ৩০ জুলাইয়ের কথা উল্লেখ করা হয়েছিল। তবে গোপন রাখা হয়েছিল বিয়ের স্থানসহ বিস্তারিত তথ্য।

প্রসঙ্গত, ২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকেই বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে একসঙ্গে বসবাস করে আসছেন। ৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল। তাদের একটি ছেলেসন্তানও রয়েছে। বরিসের আগের স্ত্রীর নাম ম্যারিনা হোয়েলার। ২০১৮ সালের সেপ্টেম্বরে তাদের ডিভোর্স হয়। হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন বরিস। সে হিসেবে ক্যারি হবেন বরিসের তৃতীয় স্ত্রী।

সারাবাংলা/একেএম





Source link