গার্মেন্টসে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে বাসায় আনিয়া দেহ ব্যবসায় বাধ্য করা এবং ঘটনায় জড়িত ০৩ (তিন) জন আসামী গ্রেফতার

টিম বাকলিয়া কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া গত ১৬/০৬/২০১৯ইং তারিখ অনুমান ১১.৪৫ ঘটিকার সময় বিশ্বস্ত সূত্রে ও গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানাধীন আলেক্কা রোড নুর বেগম আবাসনের উত্তর পাশে আসামীদের ভাড়া বাসার ভিতর হইতে আসামী ১। আনোয়ার হোসেন (৩২), ২। জাহানারা বেগম (৩৩) ও ৩। মোঃ খোকন (২৮)দেরকে গ্রেফতার করেন এবং ভিকটিম (ছদ্মনাম) কোহিনুর আক্তার (১৫)কে উদ্ধার করেন। উপস্থিত লোকজনের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তাহারা উল্লেখিত বাসার ভিতর ভিকটিমকে অন্যায়ভাবে আটক করিয়া দেহ ব্যবসা করিতে বাধ্য করার কথা স্বীকার করে। ভিকটিম কোহিনুর আক্তার (১৫) জানায় যে, আসামীরা তাহাকে গার্মেন্টসে চাকুরী দেওয়ার কথা বলিয়া প্রলোভন দেখাইয়া ৩/৪ দিন পূর্বে উল্লেখিত ঘটনাস্থলের বাসায় আটক করিয়া দেহ ব্যবসা করিতে বাধ্য করে। উল্লেখিত ঘটনায় বর্ণিত আসামীদের বিরুদ্ধে অত্র থানায় নিয়মিত মামলা রুজু হয় এবং তাহাদেরকে যথাযথ নিয়মে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

গ্রেফতারকৃত আসামী নাম ও ঠিকানাঃ
১। আনোয়ার হোসেন (৩২), পিতা-আব্দুল হামিদ, ২। জাহানারা বেগম (৩৩), স্মামী-আনোয়ার হোসেন, উভয় সাং-হাজী পাড়া, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-কালামিয়া বাজার, নুর বেগম আবাসন, আলেক্কা রোড, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম, ৩। মোঃ খোকন (২৮), পিতা-মোঃ নাজু, সাং-চাক্তাই, বেড়িবাধ, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম।

!-- Composite Start -->
Loading...
মতামত দিন

Post Author: bdnewstimes