গজালিয়াতে দ্রুত রাস্তা সংস্কারে মানববন্ধন

0
205

দক্ষিণ চট্টলার সৌন্দর্যের লীলাভূমি কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ২০(বিশ) হাজারেরো বেশি জনগণের যাতায়াতের একমাত্র মাধ্যম গজালিয়া টু শাহ্ ফকিরা বাজার সড়কের কাজ দ্রুত বাস্তবায়নে কক্সবাজারের নবীন সম্ভাবনাময়ী অরাজনৈতিক, সমাজউন্নয়নমূলক ও সমবায় সংগঠন গজালিয়া সোশ্যাল এন্ড বিজনেস গ্রুপ(জি এস বি গ্রুপ) এর আয়োজনে গজালিয়ার মিয়াজি বাজারে আজ ০৯/১০/২০২০ইং জুমাবারে বিকাল ৪.৩০ ঘটিকার সময় মানববন্ধন করে গজালিয়ার সর্বস্থরের জনসাধারণ।

মানববন্ধনে অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ইসলামাবাদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জনাব লুৎফুর রহমান আজাদ,জিএসবি গ্রুপের সম্মানিত সভাপতি শাহাব উদ্দী শিহাব,সেক্রেটারী শওকতুল ইসলাম, সমাজকর্মী আজিজুর রহমান রাজু,সঞ্চালক সাদেক হোসেন খোকা সহ উপস্থিত ছিলেন গজালিয়ার সর্বস্থরের জনসাধারণ।

সড়কটির বাজেট অনুমোদন হলে ২/৩ বছর আগে সংস্কারের কাজ শুরু করে দীর্ঘদিন কাজ বন্ধ থাকার ফলে সড়কের বেহাল দশা। বর্তমানে চলাচলের অনুপযোগী হয়ে গেছে সড়কটি ঝুকি বাড়ছে দূর্ঘটনার।

ভোক্তভূগী রোগী রফিক জানান আমাকে সপ্তাহে দু’বার ডায়ালসিস করতে চট্টগ্রাম যেতে হয় যতটা না ইদগাহ থেকে শহরে যেতে আমার ক্ষতি হয় তার চেয়ে অধিক ক্ষতি হয় গজালিয়া থেকে ঈদগাহ যেতে। মাস্টার সিরাজুল ইসলাম জানান রোডের অবস্থা অতিরিক্ত খারাপ হওয়াই আমার কর্মস্থলে যেতে অনেক বেশি সময় নষ্ট হয়ে যায় সময়মত পৌছতে অক্ষম।

সচেতনমহল জানান এমন অবস্থা চলতে থাকলে দূর্ঘটনার পরিমাণ অনেকাংশে বেড়ে যাবে প্রাণ হারাবার শংখা জনমনের। জনসাধারণের দাবি অনতিবিলম্বে কোন দূর্নীতি বিহীন দ্রুত কাজ বাস্তবায়ন হোক।ফিরে পাক এক নিরাপদ সড়ক।