খুব ছোট বয়সে বাবা-মাকে হারিয়েছেন : জবা

0
125

ডেস্ক রিপোর্ট : : ওপার বাংলার ছোটপর্দার অভিনেত্রী পল্লবী শর্মা। দুই বাংলায় তিনি ‘জবা’ নামে বেশ পরিচিত। জি বাংলার ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনয় করেই তুমুল আলোচিত তিনি। ২০১৬ সাল থেকে এ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

হাওড়ার মেয়ে পল্লবী শর্মা। সম্প্রতি ‘দিদি নম্বর ওয়ান’ শোতে হাজির হয়েছিলেন। দিদি রচনা ব্যানার্জির সঙ্গে গল্পে জানিয়েছেন নিজের জীবনের অতীত ঘটনা। তিনি জানান, খুব ছোট বয়সে বাবা-মাকে হারিয়েছেন পল্লবী। বর্তমানে বড়ভাই এবং ভাবির সঙ্গে থাকছেন। ভবানীপুর কলেজের ছাত্রী ছিলেন পল্লবী। বাবা-মাকে হারিয়ে ফুফুর কাছে বেড়ে উঠেছেন তিনি।

অভিনয় জগতে কীভাবে আসা? এমন প্রশ্নের উত্তরে পল্লবী জানান, তার ফুফা অভিনয় করতেন। তার সঙ্গে অনেকবার বিভিন্ন স্টুডিওতে গিয়েছেন পল্লবী। সেখান থেকেই এক পরিচালকের সঙ্গে পরিচয় এবং ধারাবাহিকের প্রস্তাব পান তিনি। হয়ে উঠেন দুই বাংলার সিরিয়ালপ্রেমীদের প্রিয় মুখ।

তৃতীয় শ্রেণীতে পড়ার সময় মাকে হারান পল্লবী। মাধ্যমিকের প্রথম পরীক্ষার দিনই মারা যায় তার বাবা। বাবার কথা রাখতেই পরীক্ষাগুলো শেষ করেছেন পল্লবী। দর্শকদের ভালোবাসায় নিজেকে ভাগ্যবতী মনে করেন এ অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

Source link