কেশবপুরে মহান বিজয় দিবস পালিত

0
102

যশোরের কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা, দোয়া মাহফিলসহ নানা কর্মসূচী পালন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকালে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, এ্যাড. রফিকুল ইসলাম পিটু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্ত্তিক চন্দ্র সাহা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা খলিলুর রহমান।

কেশবপুর থানা ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিএনপির দলীয় কার্যালয়ে কেশবপুর পৌর বিএনপির সাবেক সভাপতি কেশবপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আব্দুস আব্দুস সামাদ বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কেশবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন প্রমুখ।

এছাড়া কেশবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, কেশবপুর বালিকা বিদ্যালয়, দোরমুটিয়া দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Source link