কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদকের সাথে সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ্বের স্বাক্ষাত

0
156

১৪ জানুয়ারী কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিন এর সাথে স্বাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ্ধ।

স্বাক্ষাতকালে উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়ার মাননীয় সাংসদ ড,আবু রেজা মুহম্মদ নেজামুদ্দিন নদভী।সাতকানিয়া উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুর রহমান দুলাল।যুগ্ম আহবায়ক আ ন ম সেলিম উদ্দিন চৌধুরী ও হারেজ মোহাম্মদ,পৌরসভা যুবলীগ নেতা মোঃ শাহ আলম, মোঃ শাকিল প্রমূখ।

স্বাক্ষাত কালে কেন্দ্রীয় সাঃ সম্পাদক সাতকানিয়ার সার্বিক সাংগঠনিক বিষয়ে দীর্ঘ পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান ও বিগত দিনে বিবিধ কর্মসূচী ও সাংগঠনিক কর্মকান্ডের প্রশাংসা করেন। তিনি বলেন – জাতির পিতার আজীবন লালীত স্বপ্ন সোনার বাংলা গড়া ও অসাম্প্রদায়িক চেতনায় উন্নত দেশ গড়ার লক্ষ্যে জাতির পিতার কন্যা,রাষ্টনায়ক, দেশরত্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে জননেত্রী শেখ হাসিনার ব্যাংকগার্ড হয়ে সংগঠনকে সুসংগঠিত করে সাধারন দুস্থ ও অসহায় মানুষের সেবা দিয়ে এবং যুব সমাজকে মরন নেশা মাদকের কড়াল গ্রাস থেকে রক্ষা করে দেশ সেবায় আত্মনিয়োগ করার আহবান জানান।