কুলি নাম্বার ওয়ান : বরুণের পারিশ্রমিক ছিল ২৫ কোটি!

0
248

ডেস্ক রিপোর্ট :: বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পায় সিনেমাটি। এতে বরুণের বিপরীতে অভিনয় করেন সারা আলি খান। যদিও গোবিন্দ-কারিশমা কাপুর অভিনীত এ সিনেমার রিমেক দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে, তবে বরুণ ধাওয়ান এ ছবির জন্য বিশাল অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন।

সূত্রের বরাতে বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটির জন্য বরুণ ধাওয়ান ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

ওই সূত্র  জানিয়েছে, বরুণ ধাওয়ানের ক্যারিয়ার গ্রাফ ভালো। অতীতের বেশ কয়েকটি সিনেমা এবং হাতে থাকা সিনেমার বিবেচনায় তাঁর চাহিদা রয়েছে। ভারতে লকডাউনের সময়, যখন প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যায়, তখন অ্যামাজন প্রাইম ভিডিয়োর সঙ্গে চুক্তি হয়েছিল সিনেমাটির। এ সিনেমার জন্য বরুণ তাঁর ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নেন। খবরে প্রকাশ, ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার জন্য বরুণ পারিশ্রমিক নিয়েছেন ২৫ কোটি রুপি।

সূত্রটি আরো জানায়, ডেভিড ধাওয়ান পরিচালিত ও গোবিন্দ-কারিশমা কাপুর অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে, আর ২৫ বছর পর তিনি বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে নিয়ে রিমেক করেন। তিনি এ সিনেমার জন্য পারিশ্রমিক নিয়েছেন ১৫ কোটি রুপি। এ সিনেমার সহযোগী পরিচালক রোহিত ধাওয়ান পারিশ্রমিক নিয়েছেন সাত কোটি রুপি। সব মিলিয়ে ধাওয়ান পরিবার এ প্রকল্প থেকে নিয়েছেন প্রায় ৫০ কোটি রুপি।

যা হোক, রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিয়ো’ সিনেমার প্রথম শিডিউল শেষ করেছেন বরুণ ধাওয়ান। আগামীতে তিনি শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’ ও অমর কৌশিকের ‘ভেদিয়া’ সিনেমায় কাজ করবেন।

Print Friendly, PDF & Email

Source link