কুর্মিটোলা হাসপাতালে পুলিশ সদস্যের মৃত্যু

0
739

ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ কনস্টেবল মারা গেছেন। গতকাল বুধবার রাতে তার মৃত্যু হয়। তিনি ডায়েবেটিস ও কিডনির জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

জানা গেছে, ওই পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছিল। তবে ফল জানার আগেই তিনি মারা যান। মাদারীপুরে কর্মরত ছিলেন এই পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আবদুল হান্নান। তিনি বলেন, গতকাল রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই পুুলিশ কনস্টেবল মারা যান। তার বয়স ২৬ বছর। তার বাড়ি গোপালগঞ্জ সদরে।

আবদুল হান্নান জানান, গত মঙ্গলবার শিবচরে ডিউটিতে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওই পুলিশ সদস্য। তাকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। ওইদিনই তার নমুনা সংগ্রহ করে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে।

জানতে চাইলে জেলার সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন বলেন, ‘ওই পুলিশ সদস্যের ডায়াবেটিস ও কিডনির জটিলতা ছিল। তার মৃত্যু নিয়ে আমরা চিন্তায় আছি। গতকাল তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে ফল এখনো জানা যায়নি।’

ওই পুলিশ সদস্যের করোনার রিপোর্ট যদি পজেটিভ হয়, তাহলে তাদের অনেক কিছুর মুখোমুখি হতে হবে বলেও জানান সহকারী পুলিশ সুপার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে