কুমারখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত

0
124

জাকের আলী শুভ: কুষ্টিয়ায় কুমারখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান’র সভাপতিত্বে বর্ণাঢ্য ৫ কিঃমিঃ ম্যারাথনে কুমারখালী পৌরসভা এবং ১১ টি ইউনিয়ন পরিষদের শত শত মানুষ উৎসাহ উদ্দীপনার সাথে অংশগ্রহণ করেন।

স্থানীয় কাজীপাড়া মোড় থেকে মঙ্গলবার সকাল ৯টায় শুরু করে দূর্গাপুর, বাটিকামারা, তরুন মোড়, খোকন মোড়, হলবাজার, রেলস্টেশন হয়ে আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে এসে ৫ কিঃমিঃ দৌড় শেষ হয়। বিভিন্ন শ্রেণী পেশার এবং সকল বয়সের মানুষ, বীর মুক্তিযোদ্ধা, নারী নেতৃবৃন্দ, ছাত্র ছাত্রী, রাজনৈতিক কর্মী, ব্যাবসায়ী, শিক্ষক, শ্রমিক, সাংবাদিকসহ অসংখ্য মানুষ এতে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান, পৌরসভার মেয়র মোঃ সামছুজ্জামান অরুন, মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ। দৌড় শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীকে আকর্ষণীয় পুরষ্কার দেয়া হয়। এছাড়াও সফলভাবে দৌড় শেষকারীদের মাঝে লটারির মাধ্যমে ১৭টি আকর্ষণীয় পুরষ্কার দেয়া হয়।

জাঁকজমকপূর্ণ এই আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান ।