কুমারখালীতে জাতীয় ভোটার দিবস উদযাপন

0
137

জাকের আলী শুভ, কুষ্টিয়া ব্যুরো: ‘বয়স যদি আঠারো হয়-ভোটার হতে দেরি নয়’— এ প্রতিপাদ্যকে ধারণ করে কুষ্টিয়ার কুমারখালীতে জাতীয় ভোটার দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২মার্চ) সকাল ১০টায় দিবসটি উপলক্ষে কুষ্টিয়া কুমারখালী উপজেলা নির্বাচন অফিসার শিরিনা আক্তার বানু এর সভাপতিত্বে বেলুন উড়িয়ে ও স্মার্ট কার্ড বিতরণের মাধ্যমে দিবসের শুভ উদ্ভোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তামান্না তাসনীম, সহকারী কমিশনার (ভূমি) কুমারখালী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান লালু, মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ আকুল উদ্দিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাহমুদুল হাসান, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ নুরে আলম সিদ্দিকী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (কৃষিবিদ) রাইসুল ইসলাম, কুমারখালী থানার তদন্ত অফিসার মোঃ রাকিবুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ আলী প্রমুখ।

এছাড়াও বীরমুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, কর্মচারী সহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিল। অনুষ্ঠানশেষে নতুন ভোটার অন্তভুক্তিকরণ করা হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা নির্বাচন ভবন আলোকসজ্জা করা হয়েছে এবং ভবনের সামনের রাস্তা ব্যানার, ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। এ বছর তৃতীয়বারের মতো জাতীয় ভোটার দিবস উদযাপন করা হচ্ছে।