কিপাইত নগর মুনিরুল উলুম দাখিল মাদরাসার উদ্যোগে বিশাল জসনে জুলুছ অনুষ্ঠিত

এম বেলাল উদ্দিন, রাউজান
ফটিকছড়ির কিপাইত নগর মুনিরুল উলুম দাখিল মাদ্রাসার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন উপলক্ষে গত (৫ নভেম্বর বৃহস্পতিবার) সকালে মাদ্রাসা প্রাঙ্গণ থেকে এক জসনে জুলুছ বের করা হয়েছে।

জুলুছটি কিপাইত নগর গ্রামের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মাদ্রসায় এসে শেষ হয়। জুলুছে বিভিন্ন মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী ও এলাকার শত শত জনসাধারণ অংশগ্রহণ করেন।

!-- Composite Start -->
Loading...

মাদ্রসা প্রতিষ্ঠাতা আল্লামা আজিজুল হক মুনিরীর সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার কাজী মাওলানা মোরশেদ রেজা কাদেরীর পরিচালনায় জসনে জুলুসে বক্তব্য রাখেন আল্লামা সোলাইমান আলকাদেরী, মাওলানা মুছা আলকাদেরী, প্রবাসী মুহাম্মদ শহীদুল ইসলাম, মুহাম্মদ নুরুল আবছার, মুহাম্মদ মঈন উদ্দিন চৌধুরী, মাওলানা নাজিম উদ্দিন, নুরুল আলম আরমান, ইউপি সদস্য জসিম উদ্দিন, আজম উদ্দিন শামীম, মাসুদুল করিম।

এতে উপস্থিত ছিলেন আলহাজ্ব ওবাইদুল হক, প্রবাসী আব্দুল মালেক, মুহাম্মদ শফি, কাজী মামুন, মাওলানা আলী আকবর, মাস্টার দিদারুল আলম, নেজাম উদ্দিন, মুহাম্মদ ইব্রাহীম, মুহাম্মদ রায়হান মাওলানা রেজাউল করিম, মাওলানা সামশুল আলম হেলালী ও মাদরাসার সকল শিক্ষকমন্ডলী। এতে মিলাদ-কিয়াম শেষে আখেরী মোনাজাত পরিচালনা করেন সুপার কাজী মাওলানা মোরশেদ রেজা আল কাদেরী। শেষে তাবারুক বিতরণ করা হয়।

মতামত দিন

Post Author: bdnewstimes