‘কাম ব্যাক তামিম, প্লিজ’

69


স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে নিজেকে প্রত্যাহার করে নেওয়া তামিম ইকবালকে ফেরাতে মানববন্ধন করেছেন তার ভক্ত ক্রিকেটপ্রেমীরা। ‘প্লিজ তামিম ফিরে আসো, বিসিবি সিনিয়র ক্রিকেটারদের সম্মান দাও, কাম ব্যাক তামিম, প্লিজ’— এ ধরনের নানা আকুতিভরা ফেস্টুন নিয়ে ভক্তরা দাঁড়িয়েছিলেন তামিমের বাড়ির কাছেই।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নগরীর কাজির দেউড়ির মোড়ে আউটার স্টেডিয়ামের সামনে ‘ক্রিকেটপ্রেমী চট্টগ্রামবাসী’র ব্যানারে এ মানবন্ধন থেকে তামিমকে ফেরাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করা হয়।

‘কাম ব্যাক তামিম, প্লিজ’

মানববন্ধনে কেবল বিভিন্ন শ্রেণিপেশার ক্রিকেটপ্রেমীই নন, অংশ নিয়েছেন অনেক ক্ষুদে ক্রিকেটারও। বক্তারা বলেন, ‘বাংলাদেশ দল থেকে মাশরাফিকে সরিয়ে দেওয়া হলো। রিয়াদও টেস্ট ক্রিকেটে ভালো করার পর অভিমান করে অবসরের ঘোষণা দিলেন। মুশফিকুর রহমানও উইকেট কিপিং না করার কথা বলেছেন। একইভাবে অভিমান করে তামিমও বিশ্বকাপে না খেলার কথা বলেছেন।’

‘মাননীয় প্রধানমন্ত্রী, আপনি তামিমকে ডেকে কথা বলুন, আপনি ডাকলে তামিম দলে ফিরে আসবে’— এমন আকুতি জানান তামিমভক্তরা।

‘কাম ব্যাক তামিম, প্লিজ’

গত ১ সেপ্টেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়। তবে এর আগেই নাটকীয়ভাবে নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষণা দেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। এ নিয়ে বাংলাদেশে তামিম ভক্তদের মধ্যে হতাশা দেখা দিয়েছে, যা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানা মাধ্যমে কয়েকদিন ধরে প্রকাশ পাচ্ছে।

সারাবাংলা/আরডি/টিআর





Source link