করোনা উপেক্ষা করে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ ও মানববন্ধন

0
95

ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বরখাস্ত করার প্রতিবাদে করোনা উপেক্ষা করেই বিদ্যালয়ের সামনে দাড়িয়ে প্রতিবাদ ও মানববন্ধন করেছেন ওই বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।
গতকাল বুধবার সকালে জেলার হরিপুর উপজেলার তোররা হাফিজিয়া দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় চত্তরে প্রধান শিক্ষক বরখাস্তের প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করেন শিক্ষার্থীরা । হাতে রঙিন কাগজের প্রতিবাদী লিফলেট নিয়ে মানববন্ধনে অংশ নেন শিক্ষার্থীরা।

জানাযায়, প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির মধ্যে আর্থিক লেনদেন ও সমম্বহীনতার কারণে দীর্ঘদিন বেতন ভাতা উত্তোলন করতে পারেনি অত্র বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা। এরই জেরে চলতি মাসের ১৭ তারিখে প্রধান শিক্ষক জমসেদ আলীকে বরখাস্ত করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিললুর রহমান।
এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিললুর রহমান বলেন, আবেগের জায়গা থেকে শিক্ষার্থীরা মাবনবন্ধন করেছে। তবে প্রধান শিক্ষকের অনেক অনিয়ম রয়েছে তার কারণে ম্যানেজিং কমিটি তাকে বরখাস্ত করেছে।
প্রধান শিক্ষক জমসেদ আলী মুঠো ফোনে বলেন, আমি বিদ্যালয়ের উন্নয়নে অনেক ভূমিকা রেখেছি এবং শিক্ষাথীরা আমাকে যখেষ্ট ভালোবাসে তাই আমাকে বরখাস্ত করার কারণেই তারা মাবনবন্ধন করেছে।