করোনায় আরও ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩১২

0
247

করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে গত ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। করোনায় নতুন করে শনাক্ত হয়েছে ৩১২ জন। এই নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯১ জনে। আর আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৪৫৬ জনে। এর আগে গতকাল শনিবার করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৩০৬ জন এবং মারা গেছে ৯ জন।

আজ রোববার দুপুর আড়াইটায় মহাখালীর ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (এমআইএস) বিভাগের মিলনায়তনে করোনাভাইরাস সংক্রান্ত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে নিজ বাসা থেকে যুক্ত হয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এসব তথ্য জানান।

তিনি বলেন, ‘গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩১২ জন। মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪৫৬। নতুন করে মারা গেছে সাতজন, মোট মৃত্যু হয়েছে ৯১ জনের। ২৪ ঘণ্টায় আরোগ্য লাভ করেছেন ৯ জন। মোট সুস্থ হয়েছে ৭৫ জন।’

গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৬৩৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা ও ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের (এমআইএস) পরিচালক ড. মো. হাবিবুর রহমান করোনাভাইরাস সংক্রান্ত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে যুক্ত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর থেকে দিনে দিনে এর সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত শুক্রবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল ২৬৬ জন, মৃত্যু হয় ১৫ জনের। তার আগের দিন বৃহস্পতিবার শনাক্ত হয় ৩৪১ জন, মৃত্যু হয় ১০ জনের।

মতামত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে