করোনাবিধি অমান্য করে চলছিল শ্যুটিং, বিগ বস-এর ঘরে পড়ল তালা– News18 Bangla

82


#চেন্নাই: বলিউডের Bigg Boss, 14 সবেমাত্র শেষ হয়েছে । চাম্পিয়ন হয়েছেন টেলি-নায়িকা রুবিনা দালিয়াক । আর এখন তামিলনাড়ুতে চলছে Bigg Boss Malayalam Season 3-র শ্যুটিং । চেন্নাইয়ের চেম্বারামবাক্কাম EVP ফিল্ম সিটিতে এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের শ্যুটিং চলছিল কোভিড স্বাস্থ্যবিধি না মেনেই । আর সে কারণেই বন্ধ করে দেওয়া হল বিগ বসের ঘর ।

গত ১৯ মে ঘটনাটি ঘটেছে । তিরুভাল্লুর রেভিনিউ ডিভিশনাল অফিসার প্রীতি পরকাভি সন্ধে ৮টা নাগাদ হঠাৎই রেইড করেন বিগ বসের ঘরে । গোপন সূত্রে খবর পাওয়া গিয়েছিল, ওই ফিল্মসিটির মধ্যে খাবারদাবার নিয়ে যাওয়া হয় প্রত্যেকদিন । এ দিকে করোনার বাড়বাড়ন্তের কারণে তামিলনাড়ুতে চলছে লকডাউন । সিনেমা-সিরিয়ালের শ্যুটিং বন্ধের নির্দেশিকা জারি করা হয়েছে ।

গত মাসে বিগ বস মালায়লমের ঘরে ৬ জন ক্রু সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন । তবে এ বার কারও মধ্যে করোনার সংক্রমণ পাওয়া যায়নি । অফিসার প্রীতি জানিয়েছেন, আগের মাসে ৬ সদস্য করোনা আক্রান্ত হওয়ার পরেওএই সেট বন্ধ করা হয়নি । বাইরে থেকে খাবার, টেকনিশিযানদের এনে কাজ হচ্ছিল । বর্তমান পরিস্থিতিতে এই কাজ আইনবিরুদ্ধ । আগেই Film Employees Federation of South India (FEFSI)-এর সভাপতি আরকে সেলভামানি একটি নির্দেশিকায় জানিয়েছিলেন, ছোট পর্দা ও বড় পর্দায় প্রডাকশন ও পোস্ট প্রডাকশনের কাজ ৩১ মে পর্যন্ত বন্ধ রাখতে হবে ।



Source link