ওয়ার্ল্ড ভিশন ও ওয়ার্ড কাউন্সিলের উদ্যোগে কালচাদপুর এলাকায় পরিচ্ছন্নতা কার্যক্রম

0
84

স্টাফ রিপোর্টার :: রবিবার (১৪ ফেব্রুয়ারি) পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান উদ্‌যাপনের অংশ হিসেবে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং ১৮নং ওয়ার্ড কাউন্সিল, ডিএনসিসি এর উদ্যোগে যৌথভাবে রাজধানীর গুলশান-২ এর কালচাদপুর এলাকায় প্রধান সড়ক গুলোতে পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে, নেতৃত্ব দেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর মোঃ জাকির হোসেন। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের জনি রোজারিও, টেকনিক্যাল কো-অর্ডিনেটর-ইন্টিগ্রেটেড ওয়াশ, বরুন সরকার, প্রোগ্রাম অফিসার, ওয়ার্ড বর্জ্য ব্যবস্থাপনা কমিটি, পরিচ্ছন্ন কর্মীবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেনীর গন্য-মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জনি রোজারিও বলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঢাকা শহরকে স্বাস্থ্যসম্মত করতে শহরের ১৪টি ওয়ার্ডে এই উদ্যোগ অব্যাহত রাখবে যেন শিশুরা সুন্দরভাবে বেড়ে উঠে ও তাদের অধিকার ভোগ করতে পারে।

ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাকির হোসেন বলেন, আমাদের শহরকে পরিষ্কার রাখা আমাদের কর্তব্য। এটি একটি ভালো উদ্যোগ এর মাধ্যমে আমার ওয়ার্ডের লোকজন সচেতন হবে এবং এখানে সেখানে বর্জ্য ফেলবেনা। আমি সারা বছরই আমার ওয়ার্ডে এই কাজ চালিয়ে যাব।

Print Friendly, PDF & Email

Source link