ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হ্যান্ড ওয়াশিং ডিভাইস বিতরণ

0
89

স্টাফ রিপোর্টার :: সোমবার (৮ ফেব্রুয়ারি) রাজধানীর বাড্ডা এলাকার উত্তর সিটি কর্পোরেশন-এর ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক দরিদ্র, হত-দরিদ্র ৫০টি পরিবারের মানুষকে নিয়ে হাত ধোয়ার অভ্যাস চর্চা করার লক্ষ্যে সচেতনতামূলক প্রোগ্রাম ও ৫০টি হ্যান্ড ওয়াশিং ডিভাইস বিতরণ করা হয়। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং ওয়ার্ড বর্জ্য ব্যবস্থাপনা কমিটি-এর যৌথ উদ্যোগে উক্ত প্রোগ্রামের শুভ সূচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ শেখ সেলিম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ থেকে জনি রোজারিও, টেকনিক্যাল কো-অর্ডিনেটর-ইন্টিগ্রেটেড ওয়াশ, জনি এস. গমেজ-প্রোগ্রাম অফিসার, ওয়ার্ড বর্জ্য ব্যবস্থাপনা কমিটি ও আরবান নেইবারহুড ডেভেলপমেন্ট কমিটি-এর প্রতিনিধিবৃন্দ। এছাড়াও এলাকার বিভিন্ন শ্রেনীর গন্য-মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে, অত্র ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর প্রতিনিধি মূল্যবান বক্তব্য রাখেন।

কাউন্সিলর আলহাজ্ব মোঃ শেখ সেলিম -এর বক্তব্যে বলেন “আমরা সবাই যদি নিয়মিত হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলি এবং আমাদের সন্তানদের তা শিক্ষা দেই তাহলে আমরা অনেক ভাইরাস, ব্যাকটেরিয়া থেকে মুক্ত থাকব এবং সুস্থ্য থাকব”।

সবাইকে সচেতন হতে এবং হাত ধোয়ার অভ্যাস পালন করার আহ্বান রেখে জনি রোজারিও, টেকনিক্যাল কো-অর্ডিনেটর-ইন্টিগ্রেটেড ওয়াশ এর বক্তব্যের মধ্য দিয়ে হ্যান্ড ওয়াশিং ডিভাইস বিতরণ ও সচেতনতামূলক প্রোগাম শেষ করা হয়।

Print Friendly, PDF & Email

Source link