‘ঐক্যবদ্ধ থাকলে আ.লীগের ক্ষতি কেউ করতে পারবে না’

25


ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে এবং এখনো হচ্ছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ ও সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। আর আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়েই সব অপরাজনীতির জবাব দিতে হবে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে ক্ষেতলাল উপজেলা মিলনায়তনে আয়োজিত উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ‘আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এ দলে ভিন্নতা থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা করা যাবে না। কোনো পকেট কমিটি নয়, নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা পর্যায়ে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের কমিটি গঠন করা হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দল গঠনে সকলকে সচেষ্ট থাকতে হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা। দলের প্রতিটি কমিটি গঠনে তৃণমূলের নেতাকর্মীদের মতামতকে প্রাধান্য দেওয়ার দাবি জানান দলের মাঠ পর্যায়ের কর্মীরা। অনুষ্ঠান্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।

সারাবাংলা/পিটিএম





Source link