এবার ভারতীয় মুসলিমদের নিয়ে স্পস্ট জবাব দিলেন নরেন্দ্র মোদী

প্রতিবেশী ডেস্কঃ ভোট দোরগোড়ায়। আর এই ভোটে গোটা দেশে ক্রমশই স্পষ্ট হচ্ছে ধর্মীয় মেরুকরণ। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে সংখ্যালঘু সম্প্রদায় সম্পর্কে নিজের ভাবনা স্পষ্ট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে মোদী বলেছেন, অতীতেও তাঁকে অনেকবার এই প্রশ্নের উত্তর দিতে হয়েছে। মুসলমান সম্প্রদায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আমি যখন গুজরাতের মুখ্যমন্ত্রী ছিলাম, তখন বারবার এই প্রশ্নের উত্তর দিতে হয়েছে। প্রশ্ন উঠেছে, আমি মুসলমানদের জন্য কী কী করেছি? আমি মানুষের জন্য কাজ করি। আমার সরকার কখনও হিন্দু, মুসলমান এই ভাবে ভাগ করে না।”

!-- Composite Start -->
Loading...

ওই সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী বলেন, ২০১৯-এর নির্বাচনের জয় নিয়ে তিনি নিশ্চিত। তিনি বলেন, “এই প্রথমবার দেশের মানুষ কেন্দ্রে একটা শক্তিশালী সরকার চাইছে। ২০১৪ সালের তুলনায় এনডিএ জোটও অনেক বেশি শক্তিশালী।” শক্তিশালী সরকারের প্রমাণ দিতে কেন্দ্র ঋণ খেলাপ করে বিদেশে পালিয়ে যাওয়া নীরব মোদী, বিজয় মাল্যদের দেশে নিয়ে আসাবেই।

ওই সাক্ষাৎকারে নোটবাতিল থেকে এয়ারস্ট্রাইক নানা প্রসঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। বলেন, বালাকোট হামলায় ভারত যে সাফল্য পেয়েছে তার বড় প্রমাণ পাকিস্তান সরকার টুইট করে সার্জিক্যাল স্ট্রাইকের কথা মেনে নিয়েছে।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.