এবার দৌলতদিয়ায় প্যানেল চেয়ারম্যানকে গুলি

0
87

রাজবাড়ী, ০১ এপ্রিল – রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দুর্বৃত্তদের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গনি মন্ডল। তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

বুধবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় তার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান গনি মন্ডল। সেসময় একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আরও পড়ুন : রাজবাড়ীতে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ২

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নিতাই কুমার ঘোষ জানান, প্যানেল চেয়ারম্যানের অবস্থা আশঙ্কাজন। তার পেটের বাম পাশে গুলি লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবির জানান, কে বা কারা তার ওপর হামলা চালিয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, এরআগে ১৯ মার্চ রাতে উপজেলার পদ্মার মোড় এলাকায় বাড়ি ফেরার পথে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারমান আব্দুর রহমান মন্ডলকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। বতর্মানে তিনি ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন।

এ ঘটনায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম সুজ্জলসহ মোট ১৬ জনকে আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় হত্যাচেষ্টা মামলা হয়েছে। এখন পর্যন্ত ওই মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০১ এপ্রিল

Source link