এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হলেন সালেহীন নাহিয়ান

84


দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক ফখর উছ সালেহীন নাহিয়ান। এর আগে তিনিএফবিসিসিআই এর জেনারেল বডি মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি তারুণ্য নির্ভর সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ এর সাবেক ভাইস প্রেসিডেন্ট ছিলেন এবং রোটারি ক্লাব অফ সিলেট রয়্যালস এর সাবেক প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, তিনি হোটেল স্টার প্যাসিফিক, ইন্টারন্যাশনাল সিকিউরিটিজ কোং লিঃ, সিলেট কমিউনিকেশন সিস্টেমস লিঃ, হোটেল ক্রাউন প্যাসিফিক,তাইজিন অটো ক্লিন ও মেসার্স ফখর উদ্দীন আলী আহমদ প্রতিষ্টানগুলোর পরিচালক হিসেবে কর্মরত আছেন।

এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সিলেট চেম্বার অফ কমার্স ইন্ড্রাস্ট্রিজের সভাপতি এটিএম শোয়েব।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন বার্তা জানিয়েছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক , ব্যবসায়ীক ও রাজনৈতিক সংগঠন। অভিনন্দন বার্তায় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন নাহিয়ানকে ব্যবসায়ীদের নির্ভরতা ও আস্থার প্রতীক হিসেবে প্রশংসা করেন। তারা আশা করেন, এর মাধ্যমে ব্যবসায়ীদের সাংগঠনিক উন্নয়ন ত্বরান্বিত হবে।

উল্লেখ্য সালেহিন নাহিয়ান আসন্ন সিলেট চেম্বার অফ কমার্সের পরিচালক প্রার্থী।

Source:
খালিদ সাইফুল্লাহ্



Source link