উদযাপিত হলো ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৬ষ্ঠ বর্ষপূর্তি

0
119

গতকাল (২৭ নভেম্বর রোজ শুক্রবার) ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে “ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা ” শিরনামে উক্ত সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। মোঃ আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে, আসাদুল্লাহ আল গালিব ও মেহেদী হাসান রাজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপাস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আব্দুল লতিফ মোল্লা, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির কাউন্সিলর ডা. আলমাসুর রহমান এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের১৩ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব এনামুল হক আবুল অনুষ্ঠান উদ্ভাবক হিসেবে উপস্থিত ছিলপন বিশেষ অতিথি ছিলেন আনিসুর রহমান ও বিশেষ বক্তা ছিলেন এম ওবাইদুল্লা চৌধুরী । এছাড়া উক্ত অনুষ্ঠানে প্রায় শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
। অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রতিটি সংগঠনকেই সম্মাননা স্মারক প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন – সরকারে পাশাপাশি দেশের উন্নয় সকল স্বেচ্ছাসেবী সংগঠন যেভাবে কাজ করছে তাতে বাংলাদেশ অতিদ্রুতই উন্নয়নের উচ্চশিখরে উপনিত হবে। সংগঠনে সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয় সকল সংগঠনের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করে সকলে মিলে একসাথে দেশের মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানটি সকাল ৯ ঘটিকায় শুরু হয়ে দুপুর ১ টায় শেষ হয়। সংগঠনটি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়ে সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে আসছে