উখিয়ায় ৭০ হাজার পিস ইয়াবাসহ আটক ১ – Corporate Sangbad

21


আইন-আদালত

36 12

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার চাকবৈইটা এলাকায় র‌্যাব-১৫ অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ আবু তাহের নামের এক যুবককে গ্রেফতার করেছে। সে রত্নাপালং ইউনিয়নের চাকবৈইটা গ্রামের সৈয়দ এর ছেলে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, একজন মাদক ব্যবসায়ী উখিয়া থানাধীন রত্নাপালং ইউনিয়নস্থ চাকবৈইটা গ্রামের জনৈক সৈয়দ আলমের বসত ঘরের আশপাশ এলাকায় একজন ব্যাক্তি মাদকদ্রব্য ইয়াবা বিক্রি/অন্যত্র পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর আভিযানিক দল বুধবার রাত ১২ টার সময় উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতিতে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করলে আসামী আবু তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির হেফাজতে থাকা চটের বস্তা তল্লাশী করে ৭০,হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত ইয়াবাগুলো টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে তার হেফাজতে রেখে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল মর্মে গ্রেফতারকৃত ব্যক্তি জানায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।





Source link