উখিয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি- সদস্য সালাউদ্দিনের গাড়ি ভাঙচুর

0
271

উখিয়া রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সালাউদ্দিনসহ তার পরিবারের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তাদের বহনকারী প্রাইভেট কারটি ভাঙচুর করা হয়েছে। শনিবার দুপুর ২.টায় সালাউদ্দিন মেম্বারের নতুন বাসভবনের সামনে এই ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রামু ক্যান্টারমেন্ট থেকে এই বারের এস এস সি পরিক্ষার্থী সালাউদ্দিনের ছেলে কে, পরিবার নিয়ে দেখতে যাওয়ার সময় বাড়ি থেকে বাহির হলে একদল সন্ত্রাসী এসে অস্ত্র হাতে নিয়ে চট্রমেট্র-গ ১৩৩৯৭৫ গাড়ির গতিরোধ করে, গাড়ি থামানোর সঙ্গে সন্ত্রাসীদের চিন্তে পারি আমি,সুতরাং রুবেল বাহিনীর নেতৃত্বে শাহজাহান, হারুন, আব্দু রশিদ ও ইমরানসহ অন্যনারা আমার উপর অতর্কিত হামলা চালায় এবং আমার প্রাইভেট কারগাড়িটি ভাঙচুর করে এবং আমাকে তারা অনেক চেষ্টা করছে গাড়ি থেকে নামাতে, আমি গাড়ি থেকে নামলে হয়তো প্রাণে মেরে পেলতো সন্ত্রাসীরা।
আমি পুলিশকে ঘটনাটি অবহিত করেছি বলে জানান মেম্বার সালাউদ্দিন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল মনসুরের কাছ থেকে ঘঠনার সত্যতা জানতে চাইলে তিনি বলেন ঘঠনাটি শুনেছি, এবং এই ব্যাপারে থানায় একটি অভিযোগ করা হয়েছে, ঘটনার সুস্থ তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে