উখিয়ায় বিজিবির সঙ্গে “বন্দুককযুদ্ধে” ২ জন নিহত

0
256

উখিয়া প্রতিনিধিঃ- উখিয়া মায়ানমার সিমান্ত দিয়ে ইয়াবার চালান নিয়ে আসার সময় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা যুবক নিহত।

বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে, শনিবার রাত সাড়ে ৩ টার সময় উখিয়া পালংখালী ইউনিয়নের মায়ানমারের সীমান্ত বর্তী নলবনিয়া এলেকায় বিশাল একটি ইয়াবার চালান আসছেন বলে গুপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিজিবি, মুহূর্তের মধ্যে ঘটনা স্থলে অভিযান চালায় বিজিবি এক পর্যায়ে বিজিবি ও মাদক কারবারিদের সাথে বন্ধুকযুদ্ধ আরম্ভ হয়। পরিশেষে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা দুই যুবক নিহত হয় এবং নিহত রোহিঙ্গা দুই যুবকের কাছ থেকে ৪০ হাজার পিস ইয়াবা সহ একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও দুইটি কার্তুজ করেছে বিজিবি।

নিহতরা হলেন উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ ছিদ্দিক (৩০) ও মোহাম্মদ শাহজাহান (৩৬)।

এই দিকে তথ্য নিশ্চিত করেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমদ সাংবাদিকদের জানান, শনিবার রাতে কয়েকজন পাচারকারী ইয়াবার চালান নিয়ে পালংখালী ইউনিয়নের মায়ানমারের সীমান্তবর্তী নলবনিয়া পয়েন্ট দিয়ে প্রবেশ করলে টহলরত বিজিবি তাদের গতিরোধ করার চেষ্টা করে। এক পর্যায়ে ইয়াবা পাচারকারী বিজিবি লক্ষ করে গুলিবর্ষন করে, বিজিবি ও পাল্টা গুলি ছুঁড়ে এতে ঘটনা স্থলে দুইজন রোহিঙ্গা গুলিবিদ্ধ হয় পরবর্তী তাদের কে হাসপাতালে নেওয়া হলে হাসপাতাল কর্তৃপক্ষ মৃত ঘোষণা করে। নিহত রোহিঙ্গা যুবকদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা সহ একটি দেশীয় অস্ত্র পাওয়া যায় বলে জানান।

মতামত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে