উখিয়ায় তিনটি পৃথক দুর্ঘটনায় এক’জনের মৃত্যু হল আহত পাঁচ জন।

0
99

মোহাম্মদ ইমরান খান।
৪- মার্চ (শনিবার) দুপুর ১২.৩০ মিনিটের সময় কোটবাজার দক্ষিণ স্টেশনে ডাম্পার গাড়ির চাপায় টমটমের ৪ জন যাত্রী গুরুতর আহত হয় এবং ১৮ বছরের একজন নারীর পা ছিড়ে গিয়েছে বলে, ঘটনা স্থলে গিয়ে তথ্য নিশ্চিত করেছেন, সাংবাদিক শরিফ আজাদ।

অন্য দিকে, ৪-মার্চ (শনিবার) উখিয়া ব্রাক অফিস সংলগ্ন আলিমুড়া এলাকায় ক্যার্ভাড ভ্যানের ধাক্কায় হারুমিয়া নামের (৭০) বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত হারুমিয়া রাজাপালং ইউনিয়ন ব্রাক অফিস সংলগ্ন আলীমুড়া এলাকায় একটি বাড়িতে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তিনি রাস্তা পারাপারের সময় সময় বিপরীত মুখি একটি ক্যার্ভাড ভ্যানের সাথে ধাক্কা লাগলে গুরুতর আহত হলে, স্থানীয়’রা নিহত হারুমিয়া কে দ্রুত উখিয়া হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক থাকে আশংকাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন এবং সন্ধায় নিহত হারুমিয়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। নিহত হারুমিয়ার বাড়ি উখিয়া রাজাপালং ইউনিয়ন গয়ালমারা এলাকায় বলে জানা যায়।

এই ছাড়া, ৪- মার্চ সন্ধা ৭.৪৫ মিনিটের সময় উখিয়া হিজলিয়া ষ্টশনে একটি সিএনজি গাড়ির সাথে রোহিঙ্গা এক যুবকের ধাক্কা লাগলে আহত হয়ে যায়। স্থানীয়’রা দ্রুত থাকে উখিয়া হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে থাকে ছেড়ে দিয়েছেন বলে প্রত্যাক্ষদর্শীরা জানান।

এই ব্যাপারে উখিয়া থানার ওসি আহমেদ সন্জুর মোরশেদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন এই বিষয় গুলা আসলে হাইওয়ে পুলিশ দেখেন, ওনাদের সাথে যোগাযোগ করুন ওনারাই ভাল বলতে পারবেন। হাইওয়ে পুলিশের মুঠোফোন রিসিভ না করার কারণে বক্তব্য নেওয়া যায় নি।