ই-কমার্সের এই কঠিন সময়ে শ্রেষ্ঠ ডটকম ক্রেতার মনে জায়গা করে নিয়েছে

62


শ্রেষ্ঠ ডটকম তাদের কার্যক্রম সারা দেশে আরও প্রসার করার লক্ষ্যে বন্দরনগরী চট্টগ্রামে একটি গ্র্যান্ড সেলার মিটাপ আয়োজন করেছে। বন্দরনগরী চট্টগ্রামের হোটেল পেনিনসুলা তে ই-চিটাগং ক্লাব এবং চিটাগং বাজাজ এর সৌজন্যে এই সেলার মিটাপ আয়োজিত হয়।

উক্ত অনুষ্ঠানে শ্রেষ্ঠ ডটকমের সিইও খান ইমরান রাসেল, হেড অফ পিআর অ্যান্ড কমিউনিকেশন নিরব হোসেইন, হেড অফ ব্র্যান্ড রাহাত হোসেন চৌধুরী, এবং অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিটাগাং বাজাজ এর কর্ণধার শাহজাহান সিরাজ রিপন এবং ই-চিটাগাং ক্লাব এর এডমিন মিনহাজ সিকদার শাওন সহ আরো শতাধিক রিসেলার এবং সেলার কমিউনিটির অনেকে।

শ্রেষ্ঠ ডটকমের সিইও খান ইমরান রাসেল বলেন “একটি গ্রহণযোগ্য ই-কমার্স প্লাটফর্ম তৈরিতে শ্রেষ্ঠ ডটকম অবিরত কাজ করে যাচ্ছে। ই-কমার্সের এই ক্রান্তি সময়ে একমাত্র শ্রেষ্ঠ ডটকম ব্যতিক্রম যারা দেখাতে পেরেছে এবং প্রমাণ করতে পেরেছে সম্মানিত ক্রেতাসাধারণের আস্থার দাম এবং সঠিক সময়ে পণ্য ও সেবা নিশ্চিতকরন করে কিভাবে মানুষের মনে জায়গা করে নিতে হয়। শ্রেষ্ঠ ডটকমের একমাত্র লক্ষ্য বাংলাদেশের সবচেয়ে বড় অথেন্টিক ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে নিজেদের প্রমাণ করা এবং ঘরে ঘরে উদ্যোক্তা গড়ে তোলা। চট্টগ্রামবাসীর যেকোনো উদ্যোগে শ্রেষ্ঠ ডটকম সবসময় তাদের পাশে থাকবে।”

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হেড অফ পিআর অ্যান্ড কমিউনিকেশন নিরব হোসেইন, হেড অফ ব্র্যান্ড রাহাত হোসেন চৌধুরী, চিটাগাং বাজাজ এর কর্ণধার শাহজাহান সিরাজ রিপন এবং ই-চিটাগাং ক্লাব এর এডমিন মিনহাজ সিকদার শাওন।



Source link