ইসরাইল আরেকটা ফিলিস্থনির উপর হামলা চালালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: এরদোগান

আন্তর্জাতিক ডেস্ক : বার্তা সংস্থা আনাদোলুর কার্যালয়ে ইসরাইলের বিমান হামলার কঠোর নিন্দা জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান।

টুইটারে দেয়া এক পোস্টে তিনি বলেন, তুরস্ক এবং আনাদোলু সংবাদ সংস্থা গাজায় ইসরাইলি সন্ত্রাসবাদ ও নৃশংসতাকে বিশ্বের কাছে প্রচার করে যাবে। সেক্ষেত্রে এমন কোনো হামলাকে পরোয়া করা হবে না বলে তিনি জানান।

!-- Composite Start -->
Loading...

এদিকে গাজা উপত্যকায় তুরস্কের সরকারি বার্তা সংস্থা আনাদোলুর অফিস ভবনে হামলা চালিয়েছে ইসরাইলি যুদ্ধবিমান। শনিবার ভবনটিতে অন্তত পাঁচটি রকেট হামলা চালায় ইহুদীবাদি রাষ্ট্রটির বিমান বাহিনী। খবর এএফপি ও আনাদোলু

তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তুরস্ক ও ফিলিস্তিনি কর্তৃপক্ষ এ হামলার কঠোর নিন্দা জানিয়েছেন। তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মেভলুত কাভুসগলু বলেন, গাজায় আনাদোলু সংবাদ সংস্থার কার্যালয়কে লক্ষ্যবস্তু বানিয়ে এই বিমান হামলা ইসরাইলের গর্হিত আগ্রাসনেরই একটি দৃষ্টান্ত।

তিনি বলেন, বাছবিচার ছাড়া নিরাপরাধ ফিলিস্তিনিদের বিরুদ্ধে ইসরাইলি সহিংসতা মানবতাবিরোধী অপরাধ। যদি আরও কেউ নাও থাকে তবু তুরস্ক এককভাবেই ফিলিস্তিনিদের অধিকারকে সমর্থন জানিয়ে যাবে।

তুরস্ক প্রেসিডেন্টের মুখপাত্র ইব্রাহীম কালিন বলেন, গাজায় আনাদোলু সংবাদ সংস্থায় ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। নতুন অপরাধকে ধামাচাপা দিতেই তারা এমন জঘন্য হামলা চালিয়েছেন।

এক বিবৃতিতে ফিলিস্তিনি কর্তৃপক্ষ জানিয়েছে, গাজায় গণহত্যার প্রস্তুতির অংশ হিসেবে কোনো ধরনের প্রমাণ কিংবা সাক্ষ্য না রাখতেই আনাদোলু সংবাদ সংস্থার কার্যালয়ে হামলা চালিয়েছে ইসরাইল।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.