ইবির তিন প্রশাসনিক পদে নতুন মুখ

0
55

ওয়ালিউল্লাহ ওয়ালিদ, ইবি প্রতিনিধি:: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পরিবহন প্রশাসক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার পদে আতাউর রহমান ও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী পদে মুন্সী সহিদ উদ্দীন মো. তারেককে নিয়োগ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত অতিরিক্ত রেজিস্ট্রার নওয়াব আলী খানকে ফের উপ-রেজিস্ট্রার পদে পদাবনতি দিয়েছেন ভিসি।
বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভিসি অফিসের উপ-রেজিস্ট্রার আয়য়ুব আলী ও নবনিযুক্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান স্বাক্ষরিত পৃথক চার বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি সূত্রে, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়িারিং বিভাগের প্রফেসর ড. রেজওয়ানুল করিমের মেয়াদ শেষ হওয়ায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আনোয়ার হোসেনকে পরিবহন প্রশাসক পদে নিয়োগ দিয়েছেন ভিসি। আগামী ১ বছর তিনি এ দায়িত্ব পালন করবেন তিনি।

এছাড়া ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ান আতাউর রহমানকে দায়িত্বের পুনঃবিন্যাস ঘটিয়ে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মো. তারেককে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীর দায়িত্ব দেওয়া হয়েছে।  পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তারা এসব দায়িত্ব পালন করবেন।

Print Friendly, PDF & Email

Source link