“ইচ্ছা” পরিবারের ঈদ পূর্ণমিলনী ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত

মোঃ আরিফুল ইসলাম, চট্টগ্রাম প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নগরীর সিআরবিতে
সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ইচ্ছা” এর পবিত্র ঈদ পূর্ণমিলনী ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্টানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয় এবং অনান্য উপস্থিতিদের মধ্যে বক্তব্য রাখেন সমন্বয়ক জসিম উদ্দীন, স্বরণ বড়ুয়া, পিন্টু বড়ুয়া, সাইফ করিম বাবর, ওয়াহিদ, সানজিদা রিমা, অসমীত দত্ত, রোকসানা, আকিব, রিদয়, রিয়াদ, সাকিব, তাওহীদ শরিফ, ইসমাইল হোসেন, কলিমুল্লাহ, সৈয়দা আরজু, মানিক সহ সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দরা।

!-- Composite Start -->
Loading...

সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান বক্তার বক্তব্যে বলেন, ‘ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে যুব সংগঠকদের ও সুবিধাবঞ্চিত শিশুদের অংশগ্রহণের মাধ্যমে কাবাডি খেলা, গান, কবিতা সহ বিভিন্ন আয়োজন করে দেশের দুঃস্থ, অনাথ, পথ-শিশুদের মাঝে ইতিবাচক মনোভাব পোষণের অনুপ্রেরিত করা হয়’। তিনি আরো বলেন, আজকের এই অনুষ্টান আগামিতে চট্টগ্রাম তথা দেশের আনাচে কানাচে অবহেলিতদের পাশে সবসময় “ইচ্ছা” সংঘটনটি ছিল ভবিষৎয়ে পাশে থাকবেন বলে আশা ব্যক্ত পোষণ করেন। এবং স্বেচ্ছাসেবকবৃন্দদের অক্লান্ত পরিশ্রমকে তিনি ভবিষৎয়ে “ইচ্ছা” সংঘটনের “আলোর দিশারী” হিসাবে মত প্রকাশ করেন।

উক্ত ঈদ পূর্ণমিলনীতে সৎ ইচ্ছার জাগরণের লক্ষ্যে সমাপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাইফ করিম বাবর, পিন্টু, জসিম উদ্দীন, স্বরণ ও সৈয়দা আরজু সকল সামাজিক সংগঠনের কাছ থেকে অসম্প্রদায়িক আরচণের আশা ব্যক্ত করেন, আরো বলেন সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মধ্য যেন কোন প্রকার ভেদাভেদ না করে সকলে যেন সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে অসহায়দের পাশে থাকার আহবান জানান।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.