আসছে জোভান-সাবিলার ‘ব্রেকআপ বয়’ | Unitednews24.com

0
92

ডেস্ক রিপোর্ট: : বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নতুন নাটক ‘ব্রেকআপ বয়’। মাসুদুল হাসানের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন কুদরত উল্লাহ। এটি পরিচালনা করেছেন সহিদ উন নবী। নাটকটির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও সাবিলা নূর।

নাটকে অভিনয় প্রসঙ্গে জোভান বলেন, অভিনয়ের জায়গা থেকে চেষ্টা করি সবসময় দশর্কদের মজার ছলে কিংবা সিরিয়াস হয়ে ভালো কিছুর মেসেজ দেওয়ার। ‘ব্রেকআপ বয়’ নাটকের ক্ষেত্রেও তাই ঘটেছে। আমার ভক্তরা এই নাটকে আমাকে নতুন ভাবে দেখতে পাবেন। ভালো লাগবে সবার।

ভিন্ন চরিত্র করতেই এখন বেশি ভালো লাগে উল্লেখ করে সাবিলা নূর বলেন, ‘এই নাটকে ক্ষেত্রে বলতেই পারি চরিত্রটা অনেকটা মজার, আবার অনেক সাসপেন্স আছে।’

ভালোবাসা দিবসকে ঘিরে নির্মিত ‘ব্রেকআপ বয়’ নাটকটি দর্শকের ভালোবাসা পাবে বলে বিশ্বাস করেন নির্মাতা সহিদ উন নবী।

নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, ভালোবাসা দিবসে আরও বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছি। ‘ব্রেকআপ বয়’ নাটকটির গল্প ও চিত্রনাট্য বেশ ভালো হয়েছে। সবসময় আমার নির্মা‍ণে ভিন্নতা রাখার চেষ্টা করি। আশা করি ভালোবাসা দিবসে এই নাটকের ক্ষেত্রেও ভিন্ন কিছুই দেখতে পাবেন।

আসছে ভালোবাসা দিবসে বিগ বি এন্টারটেইন্টমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে নাটকটি। জোভান-সাবিলা ছাড়া এতে আরও অভিনয় করেছেন কায়েজ চৌধুরি, নির্জন মোমিন, জয়নাল জ্যাক, মান্তাহা প্রমুখ।

Print Friendly, PDF & Email

Source link