আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ সাংগঠনিক সম্পাদক হলেন সৈয়দ মারুফ নূরী

0
103

আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশের পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ধাইপুর সুরেশ্বরী দরবার শরীফের মোন্তাজীম সৈয়দ মারুফ নূরী।
এক বিবৃতিতে তিনি সংগঠনের গুরুত্বপূর্ণ এই পদে তাকে নির্বাচিত করায় সভাপতি শাহ্ সূফী সাইয়্যেদ আলম নূরী আল সুরেশ্বরী, মহাসচিব আল্লামা হানিফ নূরী ও প্রেসিডিয়াম সদস্যদেরকে কৃতজ্ঞতা জানান।

বিবৃতিতে সৈয়দ মারুফ নূরী বলেন,আল্লাহর অলিগনের সঠিক পথকে সুগম ও বাধাহীন করতে আশেক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশের সাথে আন্তরিকভাবে সম্পৃক্ত হই। সংগঠনের সভাপতি ও মহাসচিবের আন্তরিকতা এবং সূফীবাদী মনোভাব,দক্ষ জনবলের সমন্বয় ও ভবিষ্যৎ পরিকল্পনা দেখেই এই সংগঠনে যোগদান করি । ২০১৩ সাল থেকেই আমি সংগঠনের সাথে সক্রিয় থেকেছি। আমাকে নেতৃবৃন্দ সাধারণ সদস্য থেকে সংগঠনের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়ায় আমি নীতিনির্ধারণী ফোরামের প্রতি কৃতজ্ঞ। আউলিয়া ঐক্য পরিষদ দেশের সফল একটি সূফীবাদী সংগঠন হিসাবে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সংগঠনের এসাফল্যের ধারা অব্যহত রাখতে আমার জায়গা থেকে দৃঢ়তার সাথে চেষ্টা করে যাবো। এছাড়াও সারাদেশে সংগঠনকে আরো জনবান্ধব ও গণমূখী করতে তিনি কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সৈয়দ মারুফ নূরী আরো বলেন, অন্যান্য সাংগঠনিক সম্পাদক হাসান শাহ সুরেশ্বরী দিপু নূরী সহ সকলকে সাথে নিয়ে তৃণমূল পর্যায়ে মাজার,খানকা ও দরবারের উন্নয়নের জন্য নানান উদ্যোগ করবো। সংগঠন কে গতিশীল করতে নিরলসভাবে কাজ করে যাবেন বলেও তিনি আশা ব্যক্ত করেন। তাছাড়াও সারাবিশ্বে সংগঠনকে সফল সূফীবাদী সংগঠন করা ছোট বেলা থেকে তার স্বপ্ন সে বিবৃতিতে জানান। সেই সাথে আল্লার প্রিয় অলিগনের আশেকদেরকে নির্বিঘ্নে ঐশী প্রেমময় পথে চলার ব্যবস্থা করতে নিজেকে দায়বোধে আমৃত্যু নিয়োজিত রাখবেন বলে জানান।