আল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা’ টিজারে চমক

0
70

হায়দ্রাবাদ, ০৮ এপ্রিল – তেলেগু সিনেমার সুপারস্টার অভিনেতা আল্লু অর্জুনের জন্মদিন বৃহস্পতিবার (৮ এপ্রিল)। অভিনেতার জন্মদিন উপলক্ষে বুধবারই (৭ এপ্রিল) ‍মুক্তি পেয়েছে তার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্প’র টিজার।

যা প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সাড়া পড়ে গেছে। মুগ্ধতা জানিয়ে প্রিয় অভিনেতাকে জানাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা।

আরও পড়ুন : ‘রাধে’ ছবির মুক্তি নিয়ে যা বললেন সালমান

১ মিনিট ২০ সেকেন্ড দীর্ঘ এই টিজার প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক সুকুমার, অভিনেতা আল্লু অর্জুন, তার ভাই আল্লু সিরিশ ও আরও অনেকে।

টিজারে আল্লু অর্জুনকে ‘পুষ্প রাজ’ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা গেছে। রাশমিকা মান্দানাকেও গোলাপি শাড়িতে এক ঝলক দেখা গেছে। টিজারে আল্লুর স্টান্ট, অ্যাকশন আর অসাধারণ আবহ সংগীত মুগ্ধ করেছে দর্শকদের।

ভক্তদের শুভকামনায় ভরে গেছে টিজারের কমেন্ট বক্স। সোশাল মিডিয়ায় অনেকেই শেয়ার করছেন টিজারটি। অনেকেই মন্তব্য করেছেন, আল্লুর আরো একটি ব্লকবাস্টার সিনেমা হতে যাচ্ছে এটি।

‘পুষ্প’ সিনেমাটি আগামী ১৩ আগস্ট সিনেমা হলে মুক্তির কথা রয়েছে। যে ছবিতে দেখা যাবে মালায়ালাম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ফাহাদ ফাসিল। -পিঙ্কভিলা

এন এইচ, ০৮ এপ্রিল

Source link