আমার স্বামী আমাকে সারপ্রাইজ দিয়েছে : সানা খান

0
160

ডেস্ক রিপোর্ট : : অভিনেত্রী সানা খান গেল বছর অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বিদায় নিয়েছেন বলিউড থেকে। ইসলাম ধর্মে মনোযোগী হওয়ার কারণে অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানিয়েছিলেন এ অভিনেত্রী।

এমন ঘোষণার এক মাস পর গুজরাটে মুফতি আনাসকে বিয়ে করেন সানা খান। তারপর থেকে রীতিমত টক অব দ্য টাউনে পরিণত হন সানা-আনাস। বিয়ের পর দাম্পত্য জীবনের নানা মুহূর্তের ছবি শেয়ার করেন সানা খান। তা মুহূর্তেই ভাইরাল বনে যায়। গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনায় ছিলেন তারা।

সম্প্রতি নতুন করে আলোচনায় এসেছেন এ জুটি। নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন সানা। তাতে দেখা গেছে, স্বামীর সঙ্গে দুবাইয়ে গিয়েছেন তিনি। বুর্জ আল খলিফার ওপরের রেস্তোরাঁয় বসে সোনায় মোড়া কাপে কফি খাচ্ছেন সানা। তার সঙ্গে আরো রকমারি খাবার।

ওই ছবির ক্যাপশনে সানা লেখেন, ‘আমার স্বামী আমাকে সারপ্রাইজ দিয়েছে। বুর্জ খলিফায় ব্রেকফাস্ট আর গোল্ড প্লেটেড কফি!’ বৃহস্পতিবার (১ এপ্রিল) শেয়ার করা ওই ছবিতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। ছবির কমেন্টস বক্স থেকেই তার ধারণা পাওয়া যাচ্ছে। নেট দুনিয়ায় অনেকেই সানা খান ও তার স্বামীর প্রশংসা করেছেন। পাশাপাশি তাদের দাম্পত্য বন্ধন অটুট থাকার কথাও বলেছেন কেউ কেউ।

Print Friendly, PDF & Email

Source link