আপনার ওসি, আপনার দোরগোড়ায়।

0
274

মোহাম্মদ ইমরান।
উখিয়া কক্সবাজারঃ- পুলিশ জনগনের বন্ধু বলে আবার প্রমাণ করে দিলেন উখিয়ার ওসি।

পুলিশ জনগনের বন্ধু যদিও এতো দিন উখিয়ার মানুষ মনে করতো সেইটা রুপকথা। কিন্তু বাস্তবে প্রমান করে দিলেন উখিয়ার অফিসার ইনচার্জ মোঃ আবুল মনসুর, আসলেই পুলিশ জনগনের বন্ধু।

সেবা দিতে পুলিশের দ্বারে জনগণ নয়, জনগণের দ্বারেই আসছে পুলিশ। এই প্রথম প্রথম জনগণের সেবা দিতে উখিয়ার ব্যস্ততম নগরী কোটবাজার স্টেশনে পুলিশের সেবা মূলক বুথ খুলেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল মনসুর। তিনি নিজেই বুথে বসে, জনগণের কাছ থেকে মাদক, সন্ত্রাস,ইভটিজিং সহ সমাজের বিভিন্ন অপরাধ মূলক কথা শুনেন এবং জনগণ ওনাকে বলেন আমরা এতোদিন প্রতিবাদ করতে পারি নাই অনেক সহ্য করছি কিন্তু আর নয়। এখন থেকে সমাজের বিভিন্ন ধরনের অপকর্মের কথা এইখানে এসে শিয়ার করবো এবং এই রকম ব্যতিক্রমী উদ্দ্যেগ নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন উখিয়া থানার ওসি কে। জনগণের উদ্দেশ্যে ওসি বলেন এখন থেকে পুলিশ আপনাদের সেবায় নিয়োজিত থাকিবে, পুলিশের কাছে আপনাদের আসতে হবে না, আপনাদের কাছেই পুলিশ চলে আসবে, আপনারা এখন থেকে ভয়হীন,ডরহীন ভাবে সমাজের বিভিন্ন অপকর্মের কথা আমাদের কে শিয়ার করবেন, আমরা আপনাদের সেবায় সবসময় নিয়োজিত থাকিবো। প্রয়োজনে আপনাদের কে বিনামূল্যে আইনের সহয়তা করবেন বলে আশ্বাস দিয়েছেন উখিয়ার ওসি।

এই দিকে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল মনসুর সাংবাদিক ভাইদের উদ্দেশ্যে বলেন। মানুষ অনেক সময় থানায় গিয়ে, অনেক ধরনের হয়রানির স্বীকার হয়ে থাকেন, তাই এই রকম হয়রানির স্বীকার হতে মানুষ কে মুক্ত করতে এই প্রথম ব্যতিক্রমী সেবা চালু করা হয়েছে এবং প্রয়োজন আগামীতে উখিয়ার প্রতিটি এলেকায় এই রকম পুলিশের সেবা মূলক বুথ চালু করবেন বলে সাংবাদিকদের আশ্বাস দিয়েছেন। স্লোগান দেওয়া হয়েছে আপনার ওসি,”আপনার দোরগোড়ায়”।

মতামত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে