আনোয়ারায় ক্রেতা সেজে ইয়াবাসহ ইউপি সদস্যের ছেলেকে গ্রেপ্তার করেছে র‍্যাব

0
186

মোহাম্মদ নেজাম উদ্দিন, আনোয়ারা প্রতিনিধি:

আনোয়ারায় ইয়াবা সহ চাতরী ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেমের ছেলে মো. সোহেলকে (৩৫) গ্রেপ্তার করেছে র্যাব। গত ২৪ অক্টোবর রাতে চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে কাজী অফিসের পেছন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৪৩০ পিচ ইয়াবা উদ্বার করে র‍্যাব।এসময় তার ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। ২৫ অক্টোবর জব্দ ইয়াবাসহ সোহেলকে আনোয়ারা থানায় হস্তান্তর করে র‍্যাব।

জানা যায়, সোহেল দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসা করে আসছে গোপনে এমন সংবাদ পেয়ে র‍্যাব ক্রেতা সেজে সোহেলের সাথে যোগাযোগ করে। মোবাইলে দরদাম ঠিক হলে সোহেলের অবস্থান নিশ্চিত হয়ে র‍্যাবের একটি দল চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে অভিযান চালায়। এসময় কাজী অফিসের পেছন থেকে সোহেলকে গ্রেপ্তার করে। তার শরীরে তল্লাশী চালিয়ে বিক্রির জন্য রাখা ৪৩০ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির সাড়ে নয় হাজার টাকা উদ্বার করা হ য়। এসময় সোহেলের ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেলও জব্দ করে র্যাব। ২৫ অক্টোবর র‍্যাব বাদী হয়ে সোহেলের বিরুদ্ধে আনোয়ারা থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। দুপুরে সোহেলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, সোহেলকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। সে দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।