আনোয়ারায় ইউএনও এর সাথে জুঁইদন্ডী শাহ্ শরফিয়া একতা সংঘ’র সৌজন্য সাক্ষাৎ

193

মোহাম্মদ নেজাম উদ্দিন, আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার নির্বাহী অফিসার জনাব শেখ জোবায়ের আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন,জুঁইদন্ডী ইউনিয়নের সেচ্ছাসেবী সামাজিক সংগঠন”জুঁইদন্ডী শাহ্ শরফিয়া একতা সংঘ’র একটি প্রতিনিধি দল।

আজ বৃহস্পতিবার ২৩ শে সেপ্টেম্বর বেলা ৪ ঘটিকার সময় আনোয়ারা উপজেলার নির্বাহী অফিসারকে জুঁইদন্ডী শাহ্ শরফিয়া একতা সংঘ’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং অত্র সংগঠনের প্রতিবেদন পেশ করা হয়।

এসময় উক্ত সংগঠনের প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন,সভাপতি আব্দুল হালিম,সহ সভাপতি আব্দুল্লাহ আল নোমান, সাধারণ সম্পাদক মোঃতৌহিদুল ইসলাম,সহ সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম, আখতারুজ্জামান বাবু।

আনোয়ারা উপজেলার নির্বাহী অফিসার জনাব শেখ জোবায়ের আহমেদ অত্র সংগঠন সম্পর্কে জানতে চাইলে, উক্ত সংগঠনের সহ সভাপতি আব্দুল্লাহ আল নোমান প্রতিবেদন পেশকালে বলেন, ১১নং জুঁইদন্ডী ইউনিয়নে আমরা নানা মানবিক কাজ সম্পাদন করেছি তার মধ্যে করোনাকালিন উক্ত সময়ে মাস্ক বিতরণ, সমাজের গরীব অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, ঈদ সামগ্রী বিতরণসহ, নানা সমাজসেবামূলক কাজ করেছি। এবং তিনি আগামী কর্মপরিকল্পনার বিবরণী পেশ করেন।

এসময় আনোয়ারা উপজেলার ইউএনও বলেন, জুঁইদন্ডী শাহ্‌ শরফিয়া একটি সামাজিক সচেতনতামূলক আন্দোলন, তিনি উক্ত কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতে প্রশাসনিক সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন!