আজ রাগ সংযত করুন তুলা, অর্থ খরচ মকরের, পড়ুন আজকের রাশিফল

0
235

নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। প্রিয়জনের সঙ্গে কোনও বিবাদ নিয়ে চিন্তা। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে একটু চিন্তা। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথায় বিপদের মুখে পড়তে পারেন।শত্রুভয় কাটাতে পারবেন। আজ ব্যবসায় ফল নিয়ে কিছু চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধির ফলে মানসিক চাপও বৃদ্ধি পবে। সন্তানদের চাকরির খবরে আনন্দ। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।সকাল থেকে কাজের জন্য প্রচুর চিন্তা থাকবে। আজ ব্যবসার জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। 

 

বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিবাদ হতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি সুনাম অর্জন করবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য অর্থব্যয় হতে পারে। শরীরে কোনও সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা।

 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

 কোনও কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য দ্বারা সকলের মন জয় করতে সক্ষম হবেন না। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অতিরিক্ত ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি ঘটতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। 

 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভাল হবে। ভ্রমণে কোনও সমস্যা ঘটতে পারে, একটু সাবধান। ভাই-বোনদের সঙ্গে বিবাদ সংক্রান্ত চিন্তা। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজের সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভবনা। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য চেষ্টা শুরু করতে পারেন। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না আজ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের উপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যার দিকে কর্মক্ষেত্রে নিজের দোষে বিপরীত পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ব বোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদে চাকরির যোগ দেখা যাচ্ছে। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

বাড়িতে শুভ কাজের জন্য অর্থ খরচ। পায়ের নীচে কোনও আঘাত থেকে সাবধান। ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভাল হবে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন অস্থিরতা থাকবে। সন্তানের বায়না পূরণ। আজ কোনও ভাল খবর পেতে পারেন। কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। বন্ধুর দ্বারা ব্যবসায় শুভ ইঙ্গিত। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হওয়ার সম্ভবনা। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন খুব চিন্তা করে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক আসুস্থতা। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধিবলে জয়। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের কোনও সমস্যা বাড়তে পারে।

Source link