আজ দল ঘোষণা, কারা থাকছেন কারা বাদ পড়ছেন?

0
115

ঢাকা, ০৮ এপ্রিল – হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন আর ফিল্ডিং কোচ রায়ান কুক আসবেন শুক্রবার (৯ এপ্রিল)। আর আজ ৮ এপ্রিল বৃহস্পতিবার থেকে অনানুষ্ঠানিক অনুশীলনে নামার কথা মুমিনুল হক, তামিম ইকবাল, সাইফ হাসানদের।

সে কারণেই বুধবার সন্ধ্যার পর থেকে গুঞ্জন, দল ঘোষণা হয়ে যাবে ৭ এপ্রিল রাতেই। জানানো হয়েছিল, রাত ৮টা নাগাদ দিয়ে দেয়া হবে শ্রীলঙ্কাগামী টেস্ট স্কোয়াড। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের অস্থির অপেক্ষা- কখন পাবেন দল, দেবেন আনুষ্ঠানিক বিবৃতি।

আরও পড়ুন : আইপিএলে প্রস্তুতি ম্যাচে দারুণ উজ্জ্বল সাকিব

কিন্তু শেষ পর্যন্ত বুধবার রাতে সময়মত দল হাতে পাননি বিসিবি মিডিয়া ম্যানেজার। তাই ঘোষণাও হয়নি। সবশেষ খবর, আজ (বৃহস্পতিবার) দুপুরের মাঝে মধ্যেই দল ঘোষণা। জানা যাবে, ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে শ্রীলঙ্কার মাটিতে লঙ্কানদের বিপক্ষে ২ ম্যাচের সিরিজ খেলতে কারা যাবেন?

প্রধান নির্বাচক আগেই জানিয়ে রেখেছেন দল হবে ১৭ জনের। দলে তেমন নতুন মুখ থাকার সম্ভাবনা খুব কম। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যে স্কোয়াডটি ছিল, তাতে বড় ধরনের পরিবর্তনের সম্ভাবনাও খুব কম।

তবে ঐ স্কোয়াডে দুইজনের অন্তর্ভুক্তি ঘটতে পারে। অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদের আবার দলে ফেলার সম্ভাবনা প্রচুর। একই সঙ্গে ডানহাতি পেসার হাসান মাহমুদের ইনজুরির কারণে বাইরে থাকার কথা শোনা যাচ্ছে।

কে জানে নির্বাচকরা নতুন কারও অন্তর্ভুক্তির কথা চিন্তা না করলেও শেষ মুহূর্তে তরুণ পেসার শরিফুলকে নিয়ে নিতে পারেন। নিউজিল্যান্ডে ভাল করা এ দ্রুতগতির বোলারকে শেষ মুহূর্তে দলে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৮ এপ্রিল

Source link