আগাম জামিন আবেদন করলেন সায়েম সোবহান আনভীর

0
98

ঢাকা, ২৮ এপ্রিল – কলেজছাত্রী মোসারাত জাহান ওরফে মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে করা মামলায় হাইকোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। আনভীর বিদেশ চলে গেছেন- এমন গুঞ্জনের মধ্যেই আজ তার পক্ষে হাইকোর্টে এ আবেদন করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার বিচারপতি মামুনুন রহমান ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে এই জামিন আবেদনটি শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে। এই আদালতের দৈনন্দিন কার্যতালিকার ১৪ নম্বর ক্রমিকে এটি শুনানির জন্য অন্তর্ভুক্ত রয়েছে। এ ব্যাপারে ওই আদালতে নিয়োজিত ডেপুটি অ্যার্টনি জেনারেল মো. তাহিরুল ইসলাম জানান, জামিন আবেদনের কপি এখনো পাননি। কপি দেখে বিস্তারিত বলা যাবে।

আনভীরের পক্ষে আইনজীবী হিসেবে কে আছেন তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। নিয়ম অনুযায়ী আগাম জামিন আবেদনের শুনানির জন্য আসামিদের সশরীরে হাজির হওয়ার বিধান রয়েছে। তবে ভার্চুয়ালি শুনানি হওয়ায় আসামি ভার্চুয়ালি আদালতে সংযুক্ত হতে পারেন।

গত সোমবার সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাটে থেকে কলেজছাত্রী মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, সায়েম সোবহানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মুনিয়ার। ১ লাখ টাকা ভাড়ার ওই ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত করতেন করতেন সায়েম সেবহান। তারা স্বামী-স্ত্রীর মতো করে থাকতেন। মুনিয়ার বোন নুসরাত জাহান তানিয়া অভিযোগ করেন, তার বোনকে বিয়ের কথা বলে ওই ফ্ল্যাটে রেখেছিলেন আনভীর। একটি ছবি ফেসবুকে দেওয়াকে কেন্দ্র করে সায়েম সোবহান তার বোনের ওপর ক্ষিপ্ত হয়। মুনিয়াকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে অভিযোগ করেন তিনি।

সূত্র : আমাদের সময়
এন এ/ ২৮ এপ্রিল

Source link